Saturday, April 27, 2024
Homeখুলনা বিভাগকুষ্টিয়া জেলাপুলিশের বাধা উপেক্ষা করে কুষ্টিয়ায় জেলা বিএনপি'র বিক্ষোভ সমাবেশ

পুলিশের বাধা উপেক্ষা করে কুষ্টিয়ায় জেলা বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

জুভেনাইল জুয়েল- কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ
৩১/০৭/২০২২ইং সাারাদেশে লোডশেডিং ও জ্বালানী খাতে অব্যবস্থাপনার বিরুদ্ধে কুষ্টিয়া জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ পুলিশের বাধা উপেক্ষা করে অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ১১টায় কুষ্টিয়া জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে কুষ্টিয়া জেলা বিএনপির সহঃ সভাপতি বশিরুল আলম চাঁদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মেহেদী আহমেদ রুমী। এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন- জাতীয় নির্বাহী কমিটির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক, কুষ্টিয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ সোহরাব উদ্দিন, বিএনপির যত নির্বাহী কমিটির সদস্য ফরিদা ইয়াসমিন।বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মিরাজুল ইসলাম রিন্টু সাংগঠনিক সম্পাদক এডভোকেট শামিউল হাসান অপু, আব্দুল মুহিত বাবুল, খন্দকার শামসুজাহিদ, যুব বিষয়ক সম্পাদক মেজবাউর রহমান পিন্টু, খোকসা উপজেলা বিএনপি’র আহ্বায়ক সৈয়দ আমজাদ আলী, সদস্য সচিব সদ্দার মনিরুজ্জামান কাজল, কুষ্টিয়া পৌর বিএনপির সাধারণ সম্পাদক একে বিশ্বাস বাবু, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব জাহিদুল ইসলাম বিপ্লব, দৌলতপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শহীদ সরকার মঙ্গল, কুমারখালী উপজেলা বিএনপি’র আহবায়ক মোঃ লুৎফর রহমান, সদস্য সচিব অ্যাডভোকেট শাতিল মাহমুদ দৌলতপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও কুষ্টিয়া জেলা বিএনপির সাবেক সভাপতি আলতাফ হোসেনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে বাড়ি ফেরার পথে কুষ্টিয়ার বিভিন্ন জায়গা থেকে কমপক্ষে বিএনপির এবং অঙ্গ সংগঠনের দশ নেতাকর্মীকে আটক করে পুলিশ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments